বুধবার, ১৫ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২০ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল শনিবার ২০ ফেব্রুয়ারি ২০২১

মেষ রাশি : ভাল কোনও কাজের খবর পেতে পারেন। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন।

বৃষ রাশি :গুরুজনের জন্য বড় বিপদ থেকে উদ্ধার পাবেন। ধর্মেকথা আলোচনায় আজ আপনার আনন্দ বৃদ্ধি পাবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

মিথুন রাশি : কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। চুরি বা ডাকাতির জন্য অর্থের অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

কর্কট: রক্তপাত থেকে সাবধান থাকুন। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

সিংহ রাশি : গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য ভয় থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। আজ ব্যবসায় ঋণ নিতে হতে পারে।

কন্যা : বাজে কথার জন্য প্রিয়জনের থেকে দূরে যেতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়।

তুলা : আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারে যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

বৃশ্চিক : উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন না।

ধনু : আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি ঘটতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি।

মকর : আজ কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে কোনও সমস্যা ঘটতে পারে, একটু সাবধান। ভাই-বোনদের সঙ্গে বিবাদ সংক্রান্ত চিন্তা।

কুম্ভ : অতিরিক্ত দুর্বলতার জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন।

মীন: আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দ পাবেন। বাবার জন্য চিন্তা বাড়বে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877